GP balance transfer (জিপি সিম থেকে জিপি সিমে ব্যালেন্স ট্রান্সফার)

 GP balance transfer , জিপি সিমে ব্যালেন্স ট্রান্সফার


আপনি চাইলে একটা জিপি সিম থেকে অন্য জিপি সিমে ব্যালেন্স ট্রান্সফার করে দিতে পারবেন। কিন্তু সেটা করার জন্য কিছু পদ্ধতি রয়েছে। তাহলে আসুন দেখে নেই কিভাবে গ্রামীণফোন সিম থেকে অন্য গ্রামীণফোন সিমে ব্যালেন্স ট্রান্সফার করবেন।


gp to gp balance transfer,gp balance transfer,balance transfer,grameenphone balance transfer,balance transfer gp to gp,gp to gp balance transfer code,how to balance transfer gp to gp,airtel balance transfer,gp balance transfer system,how to transfer balance gp to gp,balance transfer gp,robi balance transfer,gp to gp balance transfer 2020,grameenphone balance trensfer,grameenphone balance transfer process,how to balance transfer,how to balance transfer system,ব্যালেন্স ট্রান্সফার,জিপি ব্যালেন্স ট্রান্সফার,এক সিম থেকে অন্য সিমে ব্যালেন্স ট্রান্সফার,ট্রান্সফার ব্যালেন্স,ব্যালেন্স ট্রান্সফার করার নিয়ম,জিপি টু জিপি ব্যালেন্স ট্রান্সফার,জিপি টু জিপি কিভাবে ব্যালেন্স ট্রান্সফার করবো,জিপি টু জিপি কিভাবে ব্যালেন্স ট্রান্সফার করতে হয়,কিভাবে জিপি টু জিপি ব্যালেন্স ট্রান্সফার করবো,গ্রামীন সিম থেকে গ্রামীন সিমে ব্যালেন্স ট্রান্সফার,জিপি সিমে এম্বি ট্রান্সফার করুন,জিপি সিম থেকে জিপি সিমে টাকা ট্রান্সফার,কিভাবে টাকা ট্রান্সফার করব


ব্যালেন্স ট্রান্সফার করার জন্য প্রথমে আপনাকে ফোনের ডায়েল প্যাড থেকে  *121*1500# ডায়াল করতে হবে। 

যদি আপনার এই সার্ভিসটি চালু করা না থাকে তাহলে তারা আপনাকে জানিয়ে দিবে। ছবির মত একটা মেসেজ আসবে। ওরা যেটা বলে সে শর্ত পূরণ হওয়া সত্ত্বেও অনেক সময় অফার চালু করে না। তখন কাস্টমার কেয়ারে ফোন দিয়ে এই সিস্টেমটি চালু করে নিতে হবে। 




কাস্টমার কেয়ারে কল দেওয়ার পরে আপনি বলবেন আমি গ্রামীনফোন সিম থেকে গ্রামীণফোন সিমে ব্যালেন্স ট্রান্সফার অপশনটি চালু করে দিন। তারা আপনাকে এই সিস্টেমটি চালু করে দিয়ে একটা মেসেজ পাঠিয়ে দিবে। এরপর আপনাকে একটি কোড ডায়াল করে রেজিস্ট্রেশন করতে হবে। কোডটি হলো *121*1500*1# । 

 

আরও পড়ুন- আনঅফিসিয়াল ফোন নিবন্ধন করার উপায়


আচ্ছা 10 টাকা থেকে শুরু করে 100 টাকা পর্যন্ত ব্যালেন্স ট্রান্সফার করতে পারবেন। সর্বোচ্চ 10 বার এবং সর্বোচ্চ এক হাজার টাকা পর্যন্ত পাঠাতে পারবেন। এই কোডটি ডায়াল করে রেজিস্ট্রেশন সম্পন্ন করুন। একটা এসএমএস এর মাধ্যমে আপনার কোড নাম্বার জানিয়ে দেয়া হবে। আপনি ইচ্ছা করলে পরবর্তীতে পিন নাম্বার পরিবর্তন করতে পারবেন। পিন নাম্বার পরিবর্তন করার জন্য আপনাকে ডায়াল করতে হবে *121*1500*3#।  ব্যালেন্স ট্রান্সফার করার জন্য ডায়াল করতে হবে *121*1500*2#। এই কোড নাম্বারটা ডায়াল করে নির্দেশনা মোতাবেক ব্যালেন্স ট্রান্সফার করতে পারবেন। 



নাম্বারটি ডায়াল করার পরে আপনার গ্রামীণফোন নাম্বারটা চাইবে, নাম্বারটা দেয়ার পর কত টাকা দিবেন সেটা দিতে হবে, তারপর পিন নাম্বার চাইবে, পিন নাম্বার দিলেই আপনার টাকা ট্রান্সফার হয়ে যাবে।

একটি মন্তব্য পোস্ট করুন (0)
নবীনতর পূর্বতন