অ্যাডস নেটওয়ার্ক তৈরি করে অনলাইন থেকে ইনকাম করার উপায়

অ্যাডস তৈরি করে ইনকাম, অনলাইন থেকে টাকা ইনকাম

আপনি হয়তো স্টুডেন্ট বা বেকার বসে আসছেন যার কারণে মাথায় একটা ইনকামের প্ল্যান আসলো, যে কারণে আপনি ইউটিউবে ভিডিও দেখা, ফেসবুকে পোস্ট পড়া, এমনকি অনেক ধরনের কাজ করে যাচ্ছেন। অথচ দীর্ঘদিন কাজ করার পরেও কোনো ফল পাচ্ছেন না। কখনো সময় নষ্ট করছেন, আবার কখনো আপনার টাকা হারিয়েছেন। তাই যাদের মাথায় ইনকামের চিন্তা আছে আজকে পোষ্টি তাদের জন্য।


ইনকাম করার সহজ উপায়,অনলাইন ইনকাম,ক্যাপচা করে ইনকাম,earning apk তৈরি করে প্রতি মাসে 1000 ডলার ইনকাম করুন,রেফার করে ইনকাম,ভিজিট করে ইনকাম,invest করে ইনকাম করুন,অ্যাডস দেখে ১০-১৫ ডলার পর্যন্ত ইনকাম করুন,এ্যাড দেখে টাকা ইনকাম,ওয়েবসাইট ভিজিট করে ইনকাম,অ্যাডস দেখে আয়,গান শুনে ৫ ডলার করে ইনকাম করুন,প্রতি ঘণ্টায় ফিক্সড ৮ ডলার করে ইনকাম করুন,ইনকাম করার সহজ উপায়,reviewhunt থেকে ৫ ডলার করে ইনকাম করুন,ওয়েবসাইট ভিজিট করে টাকা ইনকাম,সার্চ করে আনলিমিটেড ইনকাম করুন
অ্যাডস তৈরি করে ইনকাম



আপনারা হয়তো অনেক সময় দেখে থাকবেন যে মোবাইলে কিংবা কম্পিউটার অথবা ল্যাপটপ এ এডস ক্লিক করে বা এড দেখে ইনকাম করা একটা সিস্টেম রয়েছে আপনিও হয়তো এমন সব মার্কেটপ্লেসে অনেকবার কাজ করেছেন। কিন্তু এসব মার্কেটপ্লেসে কাজ করে কখনো আপনার মোবাইলের ডাটা প্যাক কেনার মত টাকাও ইনকাম হয় নি। কিন্তু আপনি কি জানেন যেসব কোম্পানি আপনাদের দিয়ে এডস ক্লিকের জবটি করাচ্ছেন তারা কোথা থেকে ইনকাম করছেন? বা তাদের ইনকামের সোর্স টা কি? জানলে হয়তো অবাক হবেন তারাও গুগল এডসেন্স ও কিছু third party সাইট থেকে ইনকাম করছে, আর সেখান থেকে আপনাদের সামান্য কিছু পরিমাপ কমিশন দিয়ে কাজ করাচ্ছে। তারা যদি আপনাদের দিয়ে এক টাকা ইনকাম করে, সেখানে তারা আপনাদের দিচ্ছে 10 পয়সা কিংবা পাঁচ পয়সা। কিন্তু আজকে এই পোস্ট টি পড়ার পরে আপনিও গুগল এডসেন্স এর সাথে সরাসরি কাজ করতে পারবেন এবং আপনিও মাসে হাজার টাকা ইনকাম করতে পারবেন কিভাবে করবেন? চলুন দেখে নেওয়া যাক।



কিভাবে শুরু করব


প্রথমেই বলে রাখা ভাল, আমরা যদি গুগল এডসেন্স এর সাথে কাজ করে ইনকাম করতে চাই তাহলে অবশ্যই আমাদের কিছুদিন ধৈর্য্য ধরতে হবে। কিন্তু আমরা যদি গুগোল অ্যাডসেন্সে ছাড়া অন্যসব সাইটের সাথে কাজ করি তাহলে আমরা সাথে সাথে ইনকাম করতে পারব। তো আজকে আমি দেখাবো কিভাবে third-party সাইটগুলোর সাথে আপনি কাজ করে ফ্রিতে ইনস্ট্যান্ট ইনকাম করতে পারেন। 



কাজটি শুরু করতে আমাদের কয়েকটি জিনিসের প্রয়োজন হবে।


ব্লগ সাইট

অ্যাডস নেটওয়ার্ক সাইট

একটু ক্রিয়েটিভিটি

ব্লগ সাইট


ব্লগ হল ব্যক্তি কেন্দ্রিক পত্রিকা বা ম্যাগাজিন। যেখানে আপনি ইচ্ছেমত লেখালেখি করে ইনকাম করতে পারেন। ব্লগে একাউন্ট করতে প্রথমত আপনাকে ইউটিউবে যেতে হবে। 


How to create a free blog account 


এবার আপনার পছন্দের ভাষা টিউটোরিয়ালে একটি ইউটিউব ভিডিও দেখে নিন এবং সেই আলোকে কাজ করে একটা ব্লগ একাউন্ট তৈরী করে নিন। এখন যা করতে হবে গুগল এ গিয়ে আপনার পছন্দের বিষয় নিয়ে সার্চ করুন তারপরে সেখান থেকে কয়েকটি পোস্ট কপি করে নিয়ে আপনার ব্লগ সাইটে পাবলিস্ট করুন। তবে বলে রাখা ভাল আপনি যদি কোথাও থেকে পোস্ট কপি করে আপনার ব্লগ সাইটে ব্যবহার করেন তাহলে আপনি গুগল এডসেন্স এর সাথে কাজ করে ইনকাম করতে পারবেন না, তবে third party সাইট গুলোর সাথে কাজ করতে পারবেন। এখন আপনার ব্লগ সাইটে 15 থেকে 20 টা পোস্ট কপি করে নিয়ে পাবলিস্ট করুন।



অ্যাডস নেটওয়ার্ক সাইট


আমরা চাইলে ওয়ার্ল্ডের বেশ বড় বড় কয়েকটি সাইটের সাথে এডস ক্লিকের পার্টনারশিপ টা নিতে পারি। যারা আপনাকে গুগল এডসেন্স এর মতই পেমেন্ট করবে অর্থাৎ গুগল অ্যাডসেন্স যদি আপনাকে প্রতি ক্লিকে সর্বোচ্চ ১০ সেন্ড করে টাকা দেয়, তাহলে তাদের সাথেও কাজ করে আপনি প্রতিটা ক্লিকে সর্বোচ্চ 10 সেন্ট করে পেতে পারেন।


i) অ্যাডসতেরা


ii) এঅ্যাডস


এই দু'টি সাইট ছাড়াও আপনি ইউটিউবে সার্চ করলে আরো অনেক সাইট পেয়ে যাবেন। কিন্তু আমার দেখা বেস্ট 2টি সাইটে এর মধ্যে প্রথম সাইটটি হল এডসেতেরা আজকে আমরা অ্যাডসতেরার ইনকাম পদ্ধতি শেয়ার করব। কিভাবে আপনি খুব সহজে অ্যাডসতেরা অ্যাডস ক্লিকিং পার্টনারশিপ নিতে পারেন।



কিভাবে নিব


প্রথমে ইউটিউবে গিয়ে অ্যাডসতেরা লিখে আপনার পছন্দের টিউটোরিয়ালে একটা ভিডিও দেখে নিন। এবং সেই আলোকে একটা অ্যাকাউন্ট তৈরি করে নিন। এখন ইউটিউব ভিডিও দেখে দেখে আপনার অ্যাডসতেরা একাউন্টকে ব্লগ সাইটের সাথে লিংক করে নিন। অ্যাডসতেরে সাইটা দ্বারা আপনার ব্লগ সাইটে মনিটাইজেশন পেতে মাত্র ৫ থেকে ১০ মিনিট সময় লাগবে। মনিটাইজেশন পেয়ে গেলে অ্যাডসতেরা আপনাকে একটি এড নেটওয়ার্ক লিংক বা এইচটিএমএল কোড দিবে আপনি মূলত সেই এ্যাডসটি আপনার ব্লগ সাইটে প্রচার করার মাধ্যেমে ইনকাম করবেন।



ক্রিয়েটিভিটি


এই সাইটে কাজ করার জন্য আপনাকে সামান্য পরিমাণ হল ক্রিয়েটিভিটি দেখাতে হবে অর্থাৎ আপনি যদি এই বিষয়ে একদমই কিছু না বুঝেন তাহলে আপনি কখনো ইনকাম করতে পারবেন না। কিন্তু আজকের পোস্টটি পড়ার পরে আপনি যদি বিষয়টি একবার বুঝিয়ে নেন তাহলে আশা করি ইনকামের চিন্তাটাও আপনার মাথা থেকে চলে যাবে। কারণ আজকে আমি যে টিপস গুলো শেয়ার করেছি সেগুলো ইউজ করে আপনি খুব সহজে মাস শেষে ভালো একটা ইনকাম করতে পারবেন।



আপনার যা করবেন


আপনি যদি আমার কথামতো উপরের সবগুলো কাজ করে থাকেন তাহলে বলবো অভিনন্দন এখন আপনাকে যা করতে হবে প্রতিদিন আপনার ব্লগ সাইটে দুটি বা তিনটি করে কপি পেস্ট আর্টিকেল পাবলিস্ট করতে হবে যা করতে আপনার ১৫ থেকে ৩০ মিনিট সময় প্রয়োজন হবে। এখন আপনার সে পোষ্ট গুলোর লিংক বিভিন্ন গ্রুপ বা বিভিন্ন সাইটে শেয়ার করার মাধ্যমে ভিজিটর নিয়ে আসতে হবে। এখন ঐসব ভিজিটর যদি আপনার সাইটে ঢুকে আপনার দেওয়া অ্যাডসতেরা লিংকের যেকোনো অ্যাডস এর উপরে ক্লিক করে তাহলে আপনি সেখান থেকে একটি কমিশন পেয়ে যাবেন। এভাবে আপনি যত বেশি পরিমাণে ভিজিটর নিয়ে আসতে পারেন ঠিক ততো বেশি পরিমাণে ইনকাম করতে পারবেন।



পেইড ক্যাম্পেইনিং


আপনি চাইলে সামান্য কিছু পরিমাণ টাকা ইনভেস্ট করেও অনেক বেশি ভিজিটর নিয়ে আসতে পারেন এবং বেশি পরিমাপে ইনকাম করতে পারেন। ফেইড ক্যাম্পেইনিং বা টাকা দিয়ে ভিজিটর নিয়ে আসতে আপনে সাহায্য নিতে পারেন

 

Picoworkers.com ও

Softcodeint.com

উপরিক্ত প্রথম সাইট দিয়ে যদি আপনি পেইড ক্যাম্পেইনিং করতে চান তাহলে অবশ্যই আপনার কাছে ইন্টারন্যাশনাল মোবাইল ব্যাংকিং থাকতে হবে। কিন্তু পরবর্তী সাইট দিয়ে আপনি যদি পেইড ক্যাম্পেইনিং করেন তাহলে সুধু মাত্র বিকাশ, রকেটে, নগদে মোবাইল ব্যাকিং এ পেইড ক্যাম্পেইনিং করতে পারেন।


একটি মন্তব্য পোস্ট করুন (0)
নবীনতর পূর্বতন