DJI Tello review in Bangla | DJI Tello review | (DJI Tello বাংলা রিভিউ) | Lowest price DJI Drone

DJI Tello  হচ্ছে DJI কম্পানির সবথেকে কমদামি ড্রোন। যদিও এইটা Ryzen কম্পানির কিন্তু এর ব্রান্ডিং করছে DJI যার নাম দিয়েছে DJI Tello ।



DJI Tello এটি সবচেয়ে কম বাজেটের DJI কোম্পানির ড্রোন । এটিকে নতুনদের জন্য সেরা ড্রোন বলা যায়। DJI Tello ড্রোনটির রেজ্ঞ ১০০ মিটার, অর্থাৎ আপনি এটা চারিদিকে ১০০ মিটার পর্যন্ত মুভ করাতে পারবেন। 


DJI Tello ড্রোনটিতে থাকছে একটি ৫ মেগাপিক্সেলের ক্যামেরা, যার রেজুলেশন ৭২০p। ক্যমেরায় থাকছে EIS সুবিধা। এই ক্যামেরা দিয়ে ৭২০p ভিডিওর পাশাপাশি ২৫৯২×১৯৩৬ রেজুলেশনে ছবি তুলতে পারবে। ক্যামেরাটি থাকবে ড্রোনের সামনে আর  ড্রোনটি নিয়ন্ত্রন করার জন্য ড্রোনের সাথে কোনো রিমোট থাকবে না। মোবাইলের সঙ্গে কানেক্ট করে অনেক সুন্দর ভাবে ড্রোনটা উড়াতে পারবেন। তবে ইচ্ছা করলে আলাদা রিমোট কিনে নিতে পারবেন।


ড্রোনটার দুইটা ভেরিয়েন্ট পাবেন, একটি সাধারন আর একটি ফ্লাই মোর কম্বো। ফ্লাই মোর কম্বো প্যাকে ৩ টা ব্যাটারি এবং প্রোপেলার বেশি দেওয়া থাকে।


ড্রোনটির দাম দেখে আসতে পারেন এখান থেকে: https://amzn.to/2SuEKaH


একবার সম্পুর্ন চার্জ দিয়ে ড্রোনটি ১৩ মিনিট উড়াতে পারবেন।  ড্রোনের সঙ্গে যে ব্যাটারি থাকবে সেটা ৩.৮ ভোল্টের।।


DJI Tello ড্রোনটি সামনে পেছনে ডানে বামে ৩৬০ ডিগ্রী উড়তে পারে। ড্রোনের পাখাগুলো খোলা অবস্থায় এর আকৃতি  ৯৮×৯২.৫×৪১ মিলিমিটার। ড্রোনটি প্লাস্টিক বিল্টের।ড্রোনটা পাওয়া যাবে তিনটা রঙের সাদা, হলুদ এবং নীল ।


এখান থেকে আাপনি ড্রোনটি কিনতে পারেন, Link : https://amzn.to/2SuEKaH

একটি মন্তব্য পোস্ট করুন (0)
নবীনতর পূর্বতন