ICC FTP server, বাংলাদেশের সেরা ftp server

ICC FTP server, icc ftp server

আপনারা অনেকেই কিন্তু ব্রডব্যান্ড ইন্টারনেট ব্যবহার করেন সেই ক্ষেত্রে আপনার শুধু ইন্টারনেট ব্যবহার করেন, ব্রডব্যান্ডের আসল মজা নিতে পারেন না। আপনারা কিন্তু চাইলেই আপনার ব্রডব্যান্ড ইন্টারনেটের মাধ্যমে হাই স্পিডে মুভি ডাউনলোড করতে পারবেন। অনেকেরই ব্রডব্যান্ড সার্ভার সম্পর্কে ধারনা নেই বা অনেকেই খুজে পান না ব্রডব্যান্ড সার্ভারটি।  এই আর্টিকেলে ব্রডব্যান্ড সার্ভার সম্পর্কিত যত সমস্যা আছে এবং বাংলাদেশের যতগুলো ftp-server আছে সেগুলো থেকে আপনি হাই স্পিডে মুভি ডাউনলোড করতে পারবেন সব আপনাদের সাথে শেয়ার করব। 


ftp server,icc ftp server,icc ftp,ftp server bd,high speed ftp server,ftp server bd for movie download,ftp server bangla,ftp server link bd,ftp server windows 10,bd ftp server,ftp,ftp server tutorial bangla,best ftp server bd,ftp server bd movie,ftp server bdix,bdix ftp server,icc ftp server,ftp server link,best ftp server,what is ftp server,bdix server,how ftp server works,bdix server bangladesh,top ftp server bd,top 10 ftp server bd,top 5 ftp server
FTP server


ব্রডব্যান্ড সার্ভার দেখার আগে আপনাদের কিছু ইনফরমেশন দিয়ে রাখছি, ব্রডব্যান্ড ইন্টারনেট সার্ভার যে স্পিড আর আপনার নরমাল ব্রডব্যান্ড এর স্পিড এই দুইটা আলাদা। আপনি যদি 1 এমবিপিএস (1Mbps) এর লাইন নেন তাহলে আপনি ১২৮ কিলোবাইট/সেকেন্ড (180Kbps) এর থেকে বেশি ডাউনলোড স্পিড পাবেন না কিছু নির্দিষ্ট সার্ভার ছারা। 1 এমবিপিএস (1Mbps) এর লাইন হলে ১২৮ কিলোবাইট পার সেকেন্ড ২ এমবিপিএস (2Mbps) লাইন হলে 256 কিলোবাইট পার সেকেন্ড (256Kbps) এর বেশি ডাউনলোড স্পিড পাবেন না। কিন্তু আপনি যদি ব্রডব্যান্ডের এফটিপি সার্ভার (ftp-server) ব্যবহার করে থাকেন এবং আপনার যদি ১ এমবিপিএস (1Mbps ) এর লাইন হয় সে ক্ষেত্রে আপনি ৪ থেকে ৫ এমবিপিএস স্পিডে ডাউনলোড করতে পারবেন। ফাইল, গেম, মুভি সবকিছু খুব দ্রুত আপনি এফটিপি সার্ভারের মাধ্যমে ডাউনলোড করতে পারবে।  একটি গুরুত্বপূর্ণ কথা সব ব্রডব্যান্ড লাইনের এফ টি পি সার্ভার কিন্তু এক নয়।  ধরুন আমার এলাকায় যে ব্রডব্যান্ড লাইনটি আছে এর সাথে যেই সার্ভারটি সংযোগ করা আছে ঠিক ওই সার্ভার থেকে আপনি দ্রুত গতিতে ডাউনলোড করতে পারবেন। এখন আপনি ঢাকার বাইরে থেকে যদি ঢাকার কোন সার্ভার থেকে কানেক্ট করতে চান তাহলে কিন্তু বেশি ইন্টারনেট স্পিড পাবেন না। আপনি আপনার ব্রডব্যান্ড সার্ভার প্রোভাইডারের কাছে থেকে জেনে নিবেন তাদের ftp-server কোনটি বা কি। তারা যদি বলে দেয় তাহলে তো খুব সহজেই এটি পেয়ে যাবেন। 




আপনি কিভাবে সহজেই আপনার এফটিপি সার্ভার (ftp-server) টা খুজে বের করবেন, 


এর জন্য কোন একটি ব্রাউজারে এ গিয়ে www.broadbandathome.com টাইপ করে ওয়েবসাইটে প্রবেশ করুন। এখানে আপনি অনেক গুলো এফটিপি সার্ভার (ftp-server) পেয়ে যাবেন যেগুলো অনেক জনপ্রিয়। এখানে এখানে অনেক অপশন পাবেন সফটওয়্যার কালেকশন, গেম কালেকশন। মানুষের সকল ftp-server দেখার জন্য All FTP in Bangladesh ক্লিক করুন। 




ওখানে ক্লিক করলেই সকল ব্রডব্যান্ড সার্ভার দেখাবে। বাংলাদেশের যতগুলো ftp-server আছে সবগুলো এখানে দেখাবে। গেম ডাউনলোড ভিডিও ডাউনলোড সফটওয়্যার ডাউনলোড সকল ধরনের সার্ভার পেয়ে যাবেন। আপনি এখান থেকে চেষ্টা করে দেখতে পারেন কোন সার্ভার টা আপনার সবথেকে বেশি ডাউনলোড গতি দিচ্ছে , এমন কিছু সার্ভার সিলেক্ট করে রাখবেন পরবর্তীতে এ ধরনের এফটিপি সার্ভার (ftp-server) থেকে ডাউনলোড করতে পারবেন।

ICC ftp server

একটি মন্তব্য পোস্ট করুন (0)
নবীনতর পূর্বতন