ICC ftp Server | আইসিসি এফটিপি সার্ভার

ICC ftp server in Bangladesh . Best FTP server


আইসিসি এফটিপি সার্ভার (ICC ftp server) আইসিসি যোগাযোগ লিমিটেড বাংলাদেশ দ্বারা প্রদত্ত  একটা নিখরচায় পরিষেবা। এটি হাজার হাজার  ধারায় ব্যবহৃত সবথেকে বড় আর তার সাথে সাথে সেরা বিডিআইএক্স সার্ভার।  এটাকে ব্যবহার করবার জন্য আসলে আপনাদের অবশ্যই বিডিআইএক্স কানেক্টিভিটি   থাকা  লাগবেই ।  আইসিসি যোগাযোগ লিমিটেড বাংলাদেশের অন্যতম বৃহত্তম আইএসপি । 


ftp server,ftp,setup ftp server,windows ftp server,ftp server tutorial,filezilla ftp server,server,what is ftp server,how to install & configure ftp server,ftp server in hindi,ftp server on windows,configure ftp server,setting up ftp server,setup ftp server 2019,how to set up ftp server,windows ftp server 2019,how to access ftp server,ftp server configuration,setup ftp server windows 7,setup an ftp server in windows 10,ftp server.
ICC ftp Server


আজকে আমি আপনাদের সবার সাথে শেয়ার করব আমাদের দেশের সব থেকে সেরা  ১০ টি FTP সার্ভার  যেখানে আপনারা পেয়ে যাবেন  সর্বোচ্চ পরিমাণে  স্পীড 100mbps । 


আমি আপনাদের বোঝার সুবিধার্থে নিচে কিছু ওয়েবসাইটের লিঙ্ক দিয়ে দিব।

 

বর্তমানে ইন্টারনেট ব্যবহার প্রায় সকল খানে হয় অর্থাৎ সবাই এখন ইন্টারনেট ব্যবহার করে থাকে গ্রাম থেকে শহরে শহর থেকে যারা বাইরে থাকে বিদেশে তারাও কিন্তু এখন বর্তমানে ইন্টারনেট ব্যবহার করে ইন্টারনেট ছাড়া তাদের একটা দিনও চলে না বেশিরভাগ সময় অনেক আছে ইন্টারনেটে সময় দেয় ।  অনেক এলাকাতে নেট সার্ভিস  বিশেষ করে ব্রডব্যান্ড নেট সার্ভিস  এর সহজলভ্য  প্যাকেজ গুলো রয়েছে এর কারণেই কিন্তু  অনেক  এই  মডেম  এর থেকে   ব্রডব্যান্ড    ব্যবহারের  প্রতি বেশি ঝুঁকে  পড়তেছে ।  এর প্রধান কারন  হচ্ছে কিন্তু - 

১ ভালো স্পীড

২ কোন টাকা খরচ  করেই     ২৪ ঘণ্টা নেট  ব্যবহার করবার সুযোগ সুবিধা । 

৩ ডাউনলোড সার্ভার  ডাউনলোড সার্ভারের সকল সুবিধা রয়েছে । 

BDIX Connectivity



                             আরও পড়ুন বাংলাদেশের সেরা ftp server



 উপরে যে তিনটি বিষয় আপনাদের সাথে শেয়ার করলাম এই তিনটি বিষয়ের সকলে জেনে থাকলে কিন্তু শেষ এর পয়েন্টটি  অনেকের  কাছে অপরিচিত  মনে হতে পারে ।  আজকের  লেখাটা আসলে এই বিষয়ে  নিয়েই ।  আসুন আর দেরি না করে  এই  বিষয়টি সম্পর্কে কিছু জেনে নেওয়া যাক - 


BDIX  কি?


BDIX এর পূর্ণরূপ  হচ্ছে  Bangladesh Internet Service Exchange. BDIX এক ধরণ  এর  ভার্চুয়াল নেটওয়ার্ক  তৈরি করে তারপরে তার মাধ্যমে আপনারা  অনেক সহজেই তাদের সার্ভার  হতে  যে কোন  ধরনের ফাইল অনেক কম সময় এর ভিতরেই আপনারা অনেক তাড়াতাড়ি দ্রুতগতির সুপার স্পিডে ডাউনলোড করে নিতে পারবেন ।  


কিছু সার্ভার এর লিঙ্ক, 

FTP SERVER 1

FTP SERVER 2

FTP SERVER 3

FTP SERVER 4

FTP SERVER 5

FTP SERVER 6

FTP SERVER 7

FTP SERVER 8

FTP SERVER 9

FTP SERVER 10

 


একটি মন্তব্য পোস্ট করুন (0)
নবীনতর পূর্বতন