ডেল ল্যাপটপ অ্যামেজিং স্পেক্স। আপনার কেনা উচিত?

সেরা ডেল ল্যাপটপ ২০২1 -তে অনায়াস নকশা এবং অর্থনৈতিক দামের সাথে সমস্ত আধুনিক বৈশিষ্ট্য রয়েছে। ব্যবসার জন্য সাম্প্রতিক ডেল ল্যাপটপ এবং শিক্ষার্থীদের জন্য সেরা ডেল ল্যাপটপ ডিজিটাল বাজারে সবচেয়ে বহনযোগ্য এবং চাহিদাযোগ্য মেশিন হিসাবে বিবেচিত হয়।


সেরা ডেল ল্যাপটপ মডেলের তালিকায় সেরা ডেল এক্সপিএস সিরিজ এবং ডেল ইন্সপিরন সিরিজ অন্তর্ভুক্ত রয়েছে। ডেলের অনেক আধুনিক মেশিন রয়েছে যা অফিস ব্যবহারের জন্য এবং গৃহস্থালি ব্যবহারের জন্যও উপযুক্ত।


ডেল ল্যাপটপ,Dell laptop,ডেল ল্যাপটপ কেমন,ডেল ল্যাপটপ প্রাইস,Dell XPS,Dell ল্যাপটপ এর দাম,Dell laptop Core i3 price,Dell Core i7 laptop price
ডেল ল্যাপটপ



ডেল ল্যাপটপ Inspiron সিরিজে শক্তিশালী প্রসেসর সহ বেশ কিছু লাইটওয়েট মডিফাইড গেমিং ল্যাপটপ রয়েছে। পাকিস্তানে ডেল ল্যাপটপের দাম মেশিন থেকে মেশিনে পরিবর্তিত হয়।


সেরা ট্রেন্ডিং ডেল ল্যাপটপ সিরিজ

স্পেসিফিকেশনের দিক থেকে সেরা ডেল ল্যাপটপ



1. ডেল এক্সপিএস সিরিজ


1.1 ডেল এক্সপিএস 15

এই ডেল ল্যাপটপ এক্সপিএস 15 সর্বশেষ দশম প্রজন্মের মধ্যে কোর i5 এবং i7 এর একটি ইন্টেল প্রসেসর সহ সবচেয়ে স্বীকৃত ইন্টেল গ্রাফিক কার্ডগুলির মধ্যে পাওয়া যায়।  


এটির র‍্যাম GB গিগাবাইট কিন্তু 64GB র‍্যামের সাথে প্রায় 15.6 ইঞ্চির স্ক্রিন সাইজের সাথেও পাওয়া যায়। এটির অভ্যন্তরীণ স্টোরেজ প্রায় 256 গিগাবাইট, তবে প্রয়োজনে আপনি এর অভ্যন্তরীণ স্টোরেজকে 2TB এ আপগ্রেড করতে পারেন। 


1.2 ডেল ল্যাপটপ এক্সপিএস 13

এই ডেল ল্যাপটপ এক্সপিএস 13 আই 5 এবং আই 7 এর ইন্টেল কোর প্রসেসর সহ সর্বাধিক স্বীকৃত এবং সর্বশেষ স্ট্যান্স জেনারেশনেও পাওয়া যায়। এটি একটি আল্ট্রা এইচডি ইন্টেল গ্রাফিক কার্ড দিয়ে সজ্জিত যা প্রায় 13.4 ইঞ্চি স্ক্রিন সাইজের এইচডি রেজোলিউশন এবং স্পন্দনশীল স্ক্রিন কালার সহ।


এর RAM 8GB, কিন্তু XPS 13 সিরিজের সর্বশেষ ল্যাপটপগুলি 16GB RAM তেও পাওয়া যায়। এটি একটি অত্যন্ত মার্জিত এবং আকর্ষণীয় ডিজাইনের সাথে 256 জিবি থেকে 2 টিবি পর্যন্ত অভ্যন্তরীণ স্টোরেজ রয়েছে। এটির একটি খুব দীর্ঘস্থায়ী ব্যাটারি রয়েছে যা খুব শক্ত সামগ্রিক কর্মক্ষমতা রয়েছে, তবে প্রতিযোগীদের তুলনায় এর দাম বেশি।


সেরা বাজেট-বান্ধব ডেল ল্যাপটপ



2. ডেল এলিয়েনওয়্যার সিরিজ


2.1 ডেল এলিয়েনওয়্যার এম 15 আর 3

এই ডেল M15R3 এলিয়েনওয়্যার ল্যাপটপটি ডিজিটাল বাজারে পাওয়া সেরা গেমিং ল্যাপটপগুলির মধ্যে একটি হিসাবে পরিচিত, বিশেষ করে NVIDIA GeForce এর সেরা গ্রাফিক্সের সাথে তার 10 ম প্রজন্মের ইন্টেল কোর I-9 এর কারণে। 


এটির র‍্যাম প্রায় 32 গিগাবাইট এবং এর বেশিরভাগ স্ক্রিন সাইজের প্রায় 15.6 ইঞ্চি আল্ট্রা এইচডি রেজোলিউশন রয়েছে। এর প্রসেসর অত্যন্ত দ্রুত, এবং গেমারদের মধ্যে এর জনপ্রিয়তার কারণ হল এর অভ্যন্তরীণ স্টোরেজ যা প্রায় 4TB।


2.2 ডেল এলিয়েনওয়্যার এম 17

এই ডেল এলিয়েনওয়্যার এম 17 ল্যাপটপটি নবম প্রজন্মের মধ্যেও পাওয়া যায় যার i5 এবং i9 এর ইন্টেল কোর প্রসেসর রয়েছে। এটি NVIDIA দ্বারা চালিত GeForce GTX 1660 গ্রাফিক কার্ড দ্বারা সজ্জিত।

 

প্রায় 256 গিগাবাইট অভ্যন্তরীণ স্টোরেজের সাথে এটির একটি খুব প্রাণবন্ত এবং রঙিন স্ক্রিন রয়েছে এবং এর বেশিরভাগ অত্যাশ্চর্য নকশা এবং শক্তিশালী প্রসেসর এটিকে বিশেষ করে ডেল সিরিজের সেরা গেমিং ল্যাপটপের তালিকায় শীর্ষ অগ্রাধিকার দেয়।


সেরা ডেল গেমিং সিরিজ ল্যাপটপ



3. ডেল জি-সিরিজ ল্যাপটপ


3.1 DELL G5 15

এই ডেল ল্যাপটপটি একটি কমপ্যাক্ট এবং শক্তিশালী প্রসেসর হিসাবেও পরিচিত যা গেমিং পাওয়ারহাউসের জন্য স্বীকার করেছে কারণ তাদের কেন্দ্রীয় প্রক্রিয়াকরণ ইউনিট 10 তম প্রজন্ম পর্যন্ত ইন্টেল কোর i7 দ্বারা চালিত।


এটির স্ক্রিন সাইজ প্রায় 15.6 ইঞ্চি যার আল্ট্রা এইচডি রেজোলিউশন এবং একটি খুব শক্তিশালী NVIDIA GeForce GTX 1660 গ্রাফিক কার্ড রয়েছে। এতে 8GB র‍্যাম এবং অভ্যন্তরীণ স্টোরেজ প্রায় 512 GB।


3.2 DELL G7 17

এই ডেল ল্যাপটপটি একটি ভাল পাওয়ারহাউস গেমিং ল্যাপটপ হিসাবেও পরিচিত যা 10 ম প্রজন্মের ইন্টেল কোর আই 7 প্রসেসর সহ প্রায় 17.3 ইঞ্চির একটি খুব প্রাণবন্ত এবং রঙিন স্ক্রিন সাইজের সাথে সজ্জিত।


এটি একটি NVIDIA গ্রাফিক কার্ড দ্বারা চালিত যা প্রায় 16GB র্যান্ডম অ্যাক্সেস মেমরি এবং অভ্যন্তরীণ স্টোরেজ এক টেরাবাইট পর্যন্ত পরিবর্তন করা যেতে পারে।


শেষ নোট

ধরুন আপনি সেরা ট্রেন্ডিং ডেল ল্যাপটপগুলি নিয়ে বিভ্রান্ত এবং ডেল ল্যাপটপগুলি তাদের স্পেসিফিকেশনের ক্ষেত্রে কিনতে চান। সেই ক্ষেত্রে, এই নিবন্ধটি আপনার জন্য নিখুঁত নির্দেশিকা কারণ এখানে এই নিবন্ধে কিছু সেরা ট্রেন্ডিং ডেল ল্যাপটপ এবং কিছু সেরা গেমিং ডেল ল্যাপটপ তাদের সর্বশেষ স্পেসিফিকেশন এবং বৈশিষ্ট্য সহ তালিকাভুক্ত করা হয়েছে।

1 মন্তব্যসমূহ

একটি মন্তব্য পোস্ট করুন
নবীনতর পূর্বতন