সর্বজয়া বাংলা সিরিয়াল

আপনারা অনেকেই টিভি সিরিয়াল দেখে থাকেন। টিভি চ্যানেলে অনেকগুলো সিরিয়াল হলেও সবগুলো ভালো লাগে না। আবার কিছু কিছু সিরিয়াল অনেক জনপ্রিয় হয়ে যায়। তেমন একটা সিরিয়াল সর্বজয়া। নাটকটির প্রধান চরিত্রে অভিনয় করেছেন দেবশ্রী রায়। এই সিরিয়ালে নৃত্য শিল্পীর অভিনয় করেছেন তিনি। সর্বজয়া দেবশ্রী পরিবারের কথা ভেবে তার সব শখ বিসর্জন দেয় কিন্তু তার স্বামী সবসময় তার পাশে দাঁড়ায় ।



সর্বজয়া আজকের পর্ব,সর্বজয়া আগামি পর্ব.সর্বজয়া,সর্বজয়া,সর্বজয়া,সর্বজয়া আগামী পর্ব,সর্বজয়া নতুন প্রোমো,সর্বজয়া নাটক আজকের পর্ব,সর্বজয়া আগামী পর্ব,সর্বজয়াকে,সর্বজয়া জি বাংলা,সর্বজয়া জিতে গেল,সর্বজয়া 19 এপ্রিল,সর্বজয়া আগামি পর্ব,সর্বজয়া ৮ ডিসেম্বর,সর্বজয়া 22 ডিসেম্বর,সর্বজয়া 23 ডিসেম্বর,সর্বজয়া ২৯ ডিসেম্বর,সর্বজয়া ১৬ ডিসেম্বর,সর্বজয়া ৩ জানুয়ারি,সর্বজয়া ২২ ডিসেম্বর,সর্বজয়া ২৪ ডিসেম্বর,সর্বজয়া ২০ জানুয়ারি,সর্বজয়া ৮ ফেব্রুয়ারি
সর্বজয়া বাংলা সিরিয়াল



নাটকে অভিনয় জগতে তিনি ভক্তদের মনে অনেক জায়গা করে নিয়েছেন। জি বাংলা চ্যানেলের একটি নিয়মিত নাটক। নাটকটি শুরু হয় ২০২১ সালের ৯ আগস্ট। বর্তমানে নাটকটি খুবই জনপ্রিয়। অনেকে নাটকটি সময় করে টিভিতে দেখতে পারেন না। আপনার অবসর সময়ে আপনি নাটকটি দেখতে পারেন। নাটকটি দেখার জন্য আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করে রাখুন। 


চ্যানেল লিংক : Youtube


নিয়মিত আপনারা সকল সিরিয়ালের পর্ব গুলো পেয়ে যাবেন। 


একটি মন্তব্য পোস্ট করুন (0)
নবীনতর পূর্বতন