ইউটিউব ভিলেজের পরে এখন ইউটিউব পার্ক

 ইউটিউব ভিলেজ নামে সঙ্গে আপনারা অনেকেই পরিচিত। ইউটিউব ভিলেজে এখন তৈরী হয়েছে ইউটিউব পার্ক। ইউটিউব ভিলেজ বাংলাদেশের কুষ্টিয়া জেলার খোকসা উপজেলার শিমুলিয়া গ্রাম। বিভিন্ন ভাস্কর্য এবং গ্রামবাসীর একসঙ্গে রান্না করে খাওয়ার ভিডিও ইউটিউবে আপলোডের মাধ্যমে বিশ্বব্যাপি জনপ্রিয় হয়ে উঠেছে চ্যানেল। Around Me Bd নামের এই চ্যানেলের কারণে গ্রামের নামের আজ এই পরিবর্তন। ইউটিউব ভিলেজ সম্পর্কে বিস্তারিত লেখা আছে আমার অন্য আরেকটি লেখায়। চাইলে সেটা পড়ে দেখতে পারেন। 



ইউটিউব পার্ক,ইউটিউব ভিলেজে,around me bd,শিমুলিয়া,শিমুলিয়া পার্ক,youtube park,youtube,village,youtube gram, ইউটিউব গ্রাম
ইউটিউব পার্ক


ইউটিউব পার্ক কোথায় অবস্থিত 



ইউটিউব পার্ক ইউটিউব ভিলেজ অবস্থিত। গ্রামের ছেলেরা সবাই মিলে সেখানে বিভিন্ন ধরনের ভাস্কর্য বানায় এবং সেগুলো ভিডিও ধারণের মাধ্যমে সবার সামনে তুলে ধরে। বানানো শুরু থেকে শেষ পর্যন্ত ভিডিও চিত্র ধারণের মাধ্যমে বিশ্ববাসীর কাছে তুলে ধরে। সেগুলো সংরক্ষণ করে রাখা হয় ইউটিউব পার্কে। যাতে পরবর্তীতে দর্শনার্থীরা দেখতে পারে। 



ইউটিউব পার্কে কিভাবে যাবেন।


ইউটিউব পার্কে যেতে হলে আপনাকে খোকসা বাস স্ট্যান্ড অথবা খোকসা রেলওয়ে স্টেশনে নামতে হবে। সেখানে থেকে কোনো ভ্যান বা অটোরিকশা করে ইউটিউব ভিলেজ আসতে পারবেন। আর ইউটিউব ভিলেজে রয়েছে ইউটিউব পার্ক। ইউটিউব ভিলেজে গিয়ে কাওকে জিজ্ঞাসা করলেই আপনাকে দেখিয়ে দিবে ইউটিউব পার্ক। ইউটিউব পার্কে বর্তমানে প্রবেশের জন্য ফি বরাদ্দ করেছে। এটা খুবই সামান্য। 



ইউটিউব পার্ক,ইউটিউব ভিলেজে,around me bd,শিমুলিয়া,শিমুলিয়া পার্ক,youtube park,youtube,village,youtube gram, ইউটিউব গ্রাম
ইউটিউব পার্ক

ইউটিউব পার্কে কি কি দেখতে পাবেন 



ইউটিউব পার্কে বাচ্চাদের খেলার জন্য অনেক কিছু রয়েছে। ট্রেন, নাকরদোলনা , দোলনা, স্লিপার আরো অনেক কিছু । ইউটিউব ভিলেজ এর কর্মীদের বাঁশ,খর, মাটি দিয়ে বানানো বিভিন্ন মূর্তি এবং স্থাপত্য দেখতে পাবেন। পুকুরের পাশেই চৌবাচ্চায় রঙিন মাছ রয়েছে। জলের মধ্যে সাঁকো রয়েছে। পরিবার, বন্ধুবান্ধব নিয়ে অনেক মজা করতে পারবেন। পার্কের ভেতরেই রয়েছে খাবারের দোকান। ফুল গাছ দিয়ে সাজানো পার্কটি অনেক সুন্দর, যে কারো পছন্দ হবে। 



একটি মন্তব্য পোস্ট করুন (0)
নবীনতর পূর্বতন