অনলাইনে বঙ্গবন্ধু সামরিক জাদুঘর টিকিট কাটার নিয়ম

বঙ্গবন্ধু সামরিক জাদুঘর অনলাইন টিকিট 


কিভাবে অনলাইনে বঙ্গবন্ধু সামরিক জাদুঘরের টিকিট কাটবেন


অনলাইনে বঙ্গবন্ধু সামরিক জাদুঘর এর টিকিট কাটতে হলে প্রথমে আপনাকে বঙ্গবন্ধু সামরিক জাদুঘর ওয়েবসাইটে যেতে হবে। ওয়েবসাইটের লিংক- https://bangabandhumilitarymuseum.com । আগে যদি একাউন্ট খোলা না থাকে তাহলে নতুন করে একাউন্ট তৈরী করে নিতে হবে। শুধুমাত্র মোবাইল নাম্বার দিয়ে অ্যাকাউন্ট তৈরি করতে পারবেন। 


বঙ্গবন্ধু সামরিক জাদুঘর,বঙ্গবন্ধু সামরিক জাদুঘর কোথায়,বঙ্গবন্ধু সামরিক জাদুঘর কোথায় অবস্থিত,বঙ্গবন্ধু সামরিক জাদুঘর উদ্বোধন,সামরিক জাদুঘর,বঙ্গবন্ধু সামরিক জাদুঘর ভ্রমণ,বঙ্গবন্ধু সামরিক জাদুঘর সময়সূচি,সামরিক জাদুঘর ঢাকা,কী আছে বঙ্গবন্ধু সামরিক জাদুঘরে?,বঙ্গবন্ধু সামরিক জাদুঘর ঢাকা,অনলাইনে বঙ্গবন্ধু সামরিক জাদুঘর এর টিকিট কাটার উপায়,বঙ্গবন্ধু সামরিক জাদুঘরে টিকেট কাটার নিয়ম,বঙ্গবন্ধু সামরিক জাদুঘর এর অনলাইন টিকেট কাটার নিয়ম,সামরিক জাদুঘর এর টিকিট কাটার নিয়ম
বঙ্গবন্ধু সামরিক জাদুঘর টিকিট কাটার নিয়ম


কিভাবে অ্যাকাউন্ট তৈরি করবেন


মোবাইল নাম্বার দেয়ার পর মোবাইল নাম্বার একটি OTP কোড পাঠাবে । OTP কোড টা দিয়ে একাউন্ট ভেরিফাই করে নিন। নাম্বার দিয়ে একাউন্ট ভেরিফাই করার পরে আপনার একাউন্টে সকল তথ্য দিতে হবে। 

সেক্ষেত্রে আপনার নাম, পাসওয়ার্ড দিবেন, ইমেইল এড্রেস, জাতীয় পরিচয় পত্রের নাম্বার দিতে পারেন এটা অপশনাল। আপনি ইচ্ছা করলে আপনার প্রোফাইল ছবি দিতে পারেন। সকল তথ্য দেয়ার পরে Create my profile অপশনটিতে ক্লিক করুন। তারপর একটা Successful পপ আপ আসবে। 



বঙ্গবন্ধু সামরিক জাদুঘর টিকিট কিভাবে কিনবেন

 

ওয়েবসাইটে প্রবেশ করার পর BUY TICKET অপশনে ক্লিক করুন। এখানে ক্লিক করার পর আপনার একটি পেজে নিয়ে যাবে, সেখানে আপনার কিছু তথ্য চাইবে। Visiting date, অর্থাৎ আপনি কত তারিখে বঙ্গবন্ধু সামরিক জাদুঘর পরিদর্শন করবেন। সেখান থেকে একটা তারিখ নির্বাচন করুন। Shift , আপনি সকালে বা বিকালে দুইটা সিফট বাছাই করে নিতে পারবেন। এরপর Quantity, আপনি কয়টা টিকিট ক্রয় করতে চান সেটা দিতে হবে। টিকিটের পরিমানের উপর নির্ভর করে আপনার Total price আপবে। এখন আপনাকে টিকিটের মূল্য পরিশোধ করতে হবে। 


কিভাবে টিকিটের মূল্য পরিশোধ করবেন।‌


টিকিটের মূল্য পরিশোধ করার জন্য Make payment অপশনে ক্লিক করুন। টিকিটের মূল্য পরিশোধ করার জন্য আপনি অনেকগুলো অপশন পাবেন, সেখান থেকে আপনার সুবিধা মত সার্ভিস দিয়ে টিকিটের মূল্য পরিশোধ করুন। 


বঙ্গবন্ধু সামরিক জাদুঘর টিকিটের মূল্য ৫০ টাকা ।

টিকিটের মূল্য পরিশোধ করার পরে ওয়েবসাইট থেকে আপনি টিকিট ডাউনলোড করতে পারবেন। Download ticket অপশনে ক্লিক করলে টিকিটের PDF ফাইল ডাউনলোড হয়ে যাবে। যেকোনো দোকান থেকে টিকিট প্রিন্ট করে নিতে হবে। এই টিকিট দিয়ে আপনি বঙ্গবন্ধু সামরিক জাদুঘর পরিদর্শন করতে পারবেন। 


একটি মন্তব্য পোস্ট করুন (0)
নবীনতর পূর্বতন