জন্ম তারিখ অনুযায়ী রাশি নির্ণয়

জন্ম তারিখ দিয়ে রাশি নির্ণয় পদ্ধতি


আজকের লেখাতে আপনার জন্ম তারিখ অনুযায়ী আপনি কোন রাশির জাতক বা জাতিকা। অর্থাৎ জন্ম তারিখ অনুযায়ী আপনি কোন রাশির মানুষ সে সম্পর্কে এই লেখাতে বিস্তারিত আলোচনা করা হবে। 

 

জন্ম তারিখ দিয়ে রাশি নির্নয়,জন্ম তারিখ দিয়ে ভাগ্যফল,জন্ম তারিখ অনুযায়ী নামকরণ,জন্ম সময় অনুযায়ী রাশি,রাশি অনুযায়ী বিয়ে,জন্ম তারিখ দিয়ে রাশি
জন্ম তারিখ অনুযায়ী রাশি নির্ণয় 


মেষ রাশি:

যাদের জন্ম ইংরেজি মাস মার্চের ২১  তারিখ থেকে এপ্রিলের ২০ তারিখ অথবা বাংলা চৈত্র মাসের ০৮ তারিখ থেকে বৈশাখ মাসের ৭ তারিখের মধ্যে যাদের জন্ম তারা হলেন মেষ রাশির জাতক বা জাতিকা। আর আপনাদের অধিপতি গ্রহ হচ্ছে মঙ্গল ।

 

 বৃষ রাশি:

যাদের ইংরেজি মাস এপ্রিল ২১ তারিখ থেকে মে মাসের ২১ তারিখ পর্যন্ত অথবা বাংলা মাস বৈশাখ মাসের আট তারিখ থেকে জৈষ্ঠ্য মাসের ৭ তারিখের মধ্যে যাদের জন্ম। তারা বৃষ রাশির জাতক-জাতিকারা । আপনাদের অধিপতি গ্রহ হচ্ছে শুক্রবার।

 

মিথুন রাশি:

যাদের জন্ম ইংরেজি মাস বাইশে মে থেকে একুশে জুন অথবা বাংলা মাসের জৈষ্ঠ্য মাসের   আট তারিখ থেকে আষাঢ় মাসের সাত তারিখের মধ্যে যাদের জন্ম তারা মিথুন রাশির জাতক-জাতিকারা। আপনাদের অধিপতি গ্রহ হচ্ছে বুঝ।

 

কর্কট রাশি:

যাদের জন্ম ইংরেজি মাস জুন মাসের ২২ তারিখ থেকে ইংরেজি জুলাই মাসের ২২ তারিখ পর্যন্ত অথবা বাংলা মাস ৮ই আষাঢ়   থেকে ৭ই  শ্রাবণের  মধ্যে যাদের জন্ম তারা সকলে কর্কট রাশির জাতক-জাতিকা। আপনার আধিপতি গ্রহ হচ্ছে চন্দ্র।

 

সিংহ রাশি :

যাদের জন্ম ইংরেজি মাস অর্থাৎ ২৩শে জুলাই থেকে ২৩ আগস্ট এর মধ্যে অথবা বাংলা মাস শ্রাবণ মাসের আট তারিখ থেকে ভাদ্র মাসের ৮ তারিখের মধ্যে যাদের জন্ম তারা সবাই সিংহ রাশির জাতক-জাতিকা ।  আপনাদের অধিপতি  গ্রহ হচ্ছে রবি।

 

কন্যা রাশির :

যাদের জন্ম ইংরেজি মাসের আগস্টের ২৮ তারিখ থেকে সেপ্টেম্বর মাসের ২৩ তারিখের মধ্যে অথবা বাংলা মাত্র ৯ই ভাদ্র থেকে আশ্বিনের ৮ তারিখের মধ্যে যাদের জন্ম তারা সবাই কন্যা রাশির জাতক-জাতিকা। আপনাদের অধিপতি গ্রহ হচ্ছে বুধ।

 

তুলা রাশি:

যাদের জন্ম ইংরেজি মাস সেপ্টেম্বরের ২৪ তারিখ থেকে অক্টোবর ২৩ তারিখ অথবা বাংলা মাস আশ্বিনের ৯ তারিখ থেকে কার্তিকের  ৮ তারিখের মধ্যে যাদের জন্ম তারা সবাই তুলা রাশির জাতক-জাতিকা।

 

 বৃশ্চিক রাশি:

যাদের জন্ম ইংরেজি মাস অক্টোবর ২৪  তারিখ থেকে নভেম্বরের ২২ তারিখ অথবা বাংলা মাস ৯ই কার্তিক  থেকে ৮ অগ্রায়নণের    মধ্যে যাদের জন্ম তারা সকলে বৃশ্চিক রাশির জাতক-জাতিকা।

 

ধনু রাশি:

যাদের জন্ম ইংরেজি মাস ২৩শে নভেম্বর থেকে ডিসেম্বর ২১ তারিখের মধ্যে অথবা বাংলা অগ্রাহায়ণের মাসের ৯ তারিখ থেকে পৌষ মাসের ৭ তারিখের মধ্যে যাদের জন্ম তারা সবাই ধনু রাশির জাতক বা জাতিকা। আপনাদের অধিপতি গ্রহ বৃহস্পতি ।

 

মকর রাশি:

আপনাদের জন্ম যদি হয় বাইশে ডিসেম্বর থেকে কুড়ি জানুয়ারি অথবা বাংলা মাসের পৌষ মাসের আট তারিখ থেকে মাঘ মাসের ৭ তারিখের মধ্যে যদি হয়তাহলে আপনারা সবাই মকর রাশি । আপনাদের অধিপতি গ্রহ আছে শনি ।

 

কুম্ভ রাশির :

তাদের ইংরেজি মাস জানুয়ারি ২১ তারিখ থেকে ফেব্রুয়ারি ২৮  তারিখের মধ্যে অথবা বাংলা মাস আট মাঘ থেকে ফাল্গুনে ৬ তারিখের মধ্যে যাদের জন্ম তারা সকলেই কুম্ভ রাশির জাতক-জাতিকা। আপনাদের অধিপতি গ্রহ শনি।

 

মীন রাশি:

আপনাদের জন্ম যদি হয় ফেব্রুয়ারি ১৯ তারিখ থেকে মার্চের কুড়ি তারিখের মধ্যে অথবা বাংলা মাস ফাল্গুনের ৭ তারিখ থেকে চৈত্র মাসের ৭ তারিখের মধ্যে তাহলে আপনারা সবাই মীন রাশির জাতক-জাতিকা । আপনাদের অধিক অধিক গ্রহ বৃহস্পতি।

 

একটি মন্তব্য পোস্ট করুন (0)
নবীনতর পূর্বতন