সাউথইস্ট ব্যাংক ফিক্সড ডিপোজিট রেট

সাউথইস্ট ব্যাংক ফিক্সড ডিপোজিট

সাউথইস্ট ব্যাংক ফিক্সড ডিপোজিট বলতে বোঝায় গ্রাহকের টাকা ব্যাংকে ফিক্সড অথবা স্থায়ীভাবে জমা রেখে নির্দিষ্ট মেয়াদপুর্তির পর মুনাফা সহ মূলধন ফেরত পাওয়া। সাউথইস্ট ব্যাংক এফডিআর এ দিচ্ছে সর্বোচ্চ মুনাফা যা পূর্বের চেয়ে অনেক বেশি।

সাউথইস্ট ব্যাংক, সাউথইস্ট ব্যংক এজেন্ট ব্যাংকিং, সাউথইস্ট ব্যাংক মোবাইল ব্যাংকিং, সাউথইস্ট ব্যাংক ইন্টারনেট ব্যাংকিং, সাউথইস্ট ব্যাংক লিমিটেড, সাউথইস্ট ব্যাংক মোবাইল ব্যাংকিং টেলিক্যাশ, সাউথইস্ট ব্যাংক থেকে বিকাশ, সাউথইস্ট ব্যাংক টেলিক্যাশ, সাউথইস্ট ব্যাংক ইন্টারনেট ব্যাংকিং রেজিস্ট্রেশন, সাউথইস্ট ব্যাংক অন্য ব্যাংক একাউন্ট, এজেন্ট ব্যাংক, সাউথইস্ট ব্যাংক লিঃ, ব্যাংক, সাউথইস্ট ব্যাংক থেকে ঋণ,সাউথইষ্ট ব্যাংক,সাউথইস্ট ব্যাংক একাউন্ট,সাউথইস্ট ব্যাংক এটিএম বুথ
সাউথইস্ট ব্যাংক ফিক্সড ডিপোজিট রেট


সাউথইস্ট ব্যাংকের এফডিআর একাউন্ট যে কোন শাখা বা উপশাখায় খোলা যাবে। সাউথইস্ট ব্যাংকে এফডিআর একাউন্টটি একক অথবা যৌথভাবে খোলার সুবিধাও রয়েছে। সাউথইস্ট ব্যাংকে একজন ব্যক্তি একাধিক এফডিআর একাউন্ট খুলতে পারবেন।


SOD লোন সুবিধা 

সাউথইস্ট ব্যাংক আকর্ষণীয় মুনাফা দেওয়ার পাশাপাশি গ্রাহকদের প্রয়োজনে ৯০% পর্যন্ত এস ও ডি লোন সুবিধা প্রদান করে থাকে। এই এসওডি লোন গ্রাহক চাইলে মাসিক কিস্তিতেও পরিশোধ করতে পারবে। 


মেয়াদপূর্তির পূর্বে নগদকরন সুবিধা 

জরুরী প্রয়োজনে গ্রাহক মেয়াদ পুতির পূর্বেও টাকা নগদকরণ বা উত্তোলনের সুবিধা পেয়ে থাকে। 

মেয়াদপূর্তির পূর্বে হিসাব বন্ধের শর্তাবলী 

এফডিআর একাউন্টটি এক বছর মেয়াদী হলে এবং এক বছরের আগে অ্যাকাউন্টটি ভেঙে ফেললে বা বন্ধ করলে গ্রাহক কোন মুনাফা পাবেনা। অর্থাৎ মেয়াদ পূর্তির পূর্বে টাকা উত্তোলন করলে মুনাফার হের ফের হবে।

  • ১ মাস মেয়াদি এফডিয়ারে  সাউথইস্ট ব্যাংক মুনাফা প্রদান করে ৪.৫০% হারে
  • তিন মাস মেয়াদী এফডিআরে ১ কোটি টাকার কম হলে সাউথইস্ট ব্যাংক মুনাফা প্রদান করে ৬% হারে। ১ কোটি বা তদূর্ধ্ব ক্ষেত্রে সাউথইস্ট ব্যাংক মুনাফা প্রদান করে ৭% হারে।
  • ছয় মাস মেয়াদি এফডিআরে এক কোটি টাকার কম হলে সাউথইস্ট ব্যাংক মুনাফা প্রদান করে ৬% হারে।
  • আর ১ কোটি বা তদূর্ধ্ব ক্ষেত্রে সাউথইস্ট ব্যাংক মুনাফা প্রদান করে ৭.৫০% হারে।
  • নয় মাস মেয়াদি এফডিআরে এক কোটি টাকার কম হলে সাউথইষ্ট ব্যাংক মুনাফা প্রদান করে ৬% হারে আর এক কোটি বা তদূর্ধ্ব ক্ষেত্রে সাউথইস্ট ব্যাংক মুনাফা প্রদান করে ৭.৫০% হারে।
  • এক বছর মেয়াদী এফডিআরে এক কোটি টাকার কম হলে সাউথইস্ট ব্যাংক মুনাফা প্রদান করে ৬% হারে আর ১ কোটি বা তদূর্ধ্ব ক্ষেত্রে সাউথ মনোভাব প্রদান করে ৭.৫০% হারে।
  • সাউথইস্ট ব্যাংকের অন্যতম একটি স্কিম ডাবল বেনিফিট স্কিম যা সাত বছরে ৯.৫০% মুনাফায় আপনার টাকাকে করবে দ্বিগুণ।

এছাড়াও রয়েছে সাউথইস্ট ব্যাংকের ট্রিপল বেনিফিট স্কিম যা ১২ বছর ২ মাসে ৯.৫০% মুনাফায় আপনার টাকাকে করবে তিন গুণ। সাউথইস্ট ব্যাংকের এই আকর্ষণীয় স্কিম গুলো লুফে নিতে পারেন আপনিও।

  • এক লক্ষ টাকায় তিন মাস মেয়াদে সাউথইস্ট ব্যাংক প্রদান করে ট্যাক্স কর্তনের পূর্বে ১৫০০ টাকা।
  • এক লক্ষ টাকায় ছয় মাস মেয়াদে সাউথইস্ট ব্যাংক প্রদান করে ট্যাক্স কর্তনের পূর্বে ৩০০০ টাকা।
  • এক লক্ষ টাকায় এক বছর মেয়াদে সাউথইস্ট ব্যাংক প্রদান করে ট্যাক্স কর্তনের পূর্বে ৬০০০ টাকা।
  • এক লক্ষ টাকায় সাউথইস্ট ব্যাংক ৩ মাস মেয়াদে মুনাফা প্রদান করে ১৫০০০ টাকা।
  • এক লক্ষ টাকায় সাউথইস্ট ব্যাংক ছয় মাস মেয়াদে মুনাফা প্রদান করে ৩০০০০ টাকা।
  • এক লক্ষ টাকায় সাউথইস্ট ব্যাংক এক বছর মেয়াদে মুনাফা প্রদান করে ট্যাক্স কর্তনের পূর্বে ৬০০০০ টাকা।

অবশ্যই মনে রাখবেন তিন সার্টিফিকেট থাকলে ট্যাক্স কর্তন হবে ১০% এবং তিন সার্টিফিকেট না থাকলে ট্যাক্স করতন হবে ১৫%।অবশ্যই মনে রাখবেন আপনার মুনাফা থেকেই এই ট্যাক্স কর্তন করা হবে। 

একটি মন্তব্য পোস্ট করুন (0)
নবীনতর পূর্বতন